মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৮:৪৯

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
ঝালকাঠিতে ঘরের আড়ায় রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

ঝালকাঠিতে ঘরের আড়ায় রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

dynamic-sidebar

অনলাইন ডেস্ক :: ঝালকাঠির রাজাপুরে আবদুর রাজ্জাক হাওলাদার (২০) নামে এক রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে রাজাপুর থানা পুলিশ।

আজ বৃহস্পতিবার সকাল ১০টার দিকে উপজেলার গালুয়া দুর্গাপুর এলাকার নিহতের নিজবাড়ি থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। আবদুর রাজ্জাক উপজেলার গালুয়া দুর্গাপুর গ্রামের মো. মোফাজ্জেল হাওলাদারের ছেলে।

পুলিশও নিহতের মা কহিনুর বেগম জানান, ফজরের নামাজ শেষে তাদের বাড়ির পেছনে নির্মাণাধীন নতুন দোতলা টিনশড ভবনের আড়ার সঙ্গে ছেলে রাজ্জাককে গলায় দড়ি দিয়ে ঝুলতে দেখে ডাক-চিৎকার দেন। এ সময় স্থানীয়রা ছুটে এসে তার ঝুলন্ত মরদেহ মাটিতে নামায়।

পরে পুলিশে খবর দিলে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাহিদ হোসেন জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ ঝালকাঠি মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় রাজাপুর থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net